সর্বশেষ
রবিবার ১২ই ফাল্গুন ১৪২৪ | ২৫ ফেব্রুয়ারি ২০১৮

জার্মান ফুটবলারদের হোটেলে বোমা হামলার হুমকি!

শনিবার ১৪ই নভেম্বর ২০১৫

1229836519_1447513858.jpg
বিডিলাইভ ডেস্ক :
আগেরদিন রাতেই ভয়াবহ সন্ত্রাসী হামলায় ফ্রান্সের রাজধানী প্যারিসে নিহত হয়েছে প্রায় ১৫৩ জন সাধারণ নিরাপরাধ মানুষ। এমনকি স্বাগতিক ফ্রান্স ও বিশ্বচ্যাম্পিয়ন জার্মানির প্রীতি ম্যাচ চলাকালীন স্টেডে ডি ফ্রান্সের বাইরেও প্রচণ্ড গোলাগুলি হয়। যেখানে নিহত হন চারজন মানুষ।

ভয়াবহ হামলার মাঝে একবার খেলা বন্ধও করে দেয়া হয়েছিল। মানুষ আতঙ্কে-ভয়ে নেমে এসেছিল একেবারে মাঝমাঠে। ভয়াবহ এই হামলার পরদিনই (আজ) জার্মানি ফুটবলারদের বোমা হামলার হুমকি দেয়া হলো অজানা একটি সোর্স থেকে।

স্প্যানিশ পত্রিকা মার্কা জানিয়েছে, প্যারিসের হোটেল মিলটরে অবস্থান করছেন ফ্রান্সে খেলতে যাওয়া বিশ্ব চ্যাম্পিয়ন জার্মান ফুটবলাররা। যেটা অবস্থিত ফ্রেঞ্চ ওপেনের ভেন্যু রোলাঁ গাঁরোর একেবারে কাছাকাছি। আজ দুপুরে পুলিশ বেষ্টনিতে থেকে আবার জার্মান ফুটবলাররা রোলাঁ গাঁরো সফর করে আসেন।

তার আগেই অজানা কোন এক পক্ষ থেকে খবর আসে, খুব শীঘ্রই বোমা হামলা হতে যাচ্ছে জার্মান ফুটবলারদের অবস্থানকারী হোটেল মিলটর প্যারিসে। খবর পেয়ে সঙ্গে সঙ্গেই পুলিশ পুরো হোটেল ঘিরে ফেলে এবং লোকজনদের সরিয়ে নেন। এরপর তারা পুরো হোটেল তন্ন তন্ন করে তল্লাশি করেন। যদিও ওই তল্লাশিতে কিছুই পাওয়া যায়নি।

এ সুযোগই রোলাঁ গাঁরোতে নিয়ে যাওয়া হয় জার্মান ফুটবলারদের। যেখানে গিয়ে আবার সেলফি তোলেন জার্মান ফুটবলার স্যামি খেদিরা। একই সঙ্গে তিনি টুইট করেন, ‘এ নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। কারণ প্যারিসে প্রতিদিন এমন নাম না জানা অনেক ফোন থেকে হুমকি আসে। এটা সাধারণ ঘটনা।’

খেদিরা যতই সাধারণ বলুক, একদিন আগে ভয়াবহ সন্ত্রাসী হামলার পর বোমা হামলার হুমকি আসলে সেটাকে আমলে নিতেই হয় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর।

ঢাকা, শনিবার ১৪ই নভেম্বর ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি 821 বার পড়া হয়েছে