সর্বশেষ
রবিবার ১২ই ফাল্গুন ১৪২৪ | ২৫ ফেব্রুয়ারি ২০১৮

তারুণ্যদীপ্ত বিজ্ঞাপনে আকাশ

মঙ্গলবার ১লা ডিসেম্বর ২০১৫

267800667_1448951876.jpg
বিনোদন ডেস্ক :
বিজ্ঞাপন মাধ্যমে এখন বইছে তারুণ্যের জোয়ার। এই জোয়ারে ভেসে চলেছেন অনেকে। তবে টিকে থাকতে পারছেন খুব কম সংখ্যকই। তাদের মধ্যে অন্যতম আকাশ। বিজ্ঞাপন বাজারে এই তরুণের আগমন বেশি দিনের নয়। তবু তিনি শক্ত করে নিয়েছেন নিজের ভিত। শুধু নিজের উদ্ভাবনী শক্তি দিয়ে। তাই অল্প সময়ের ব্যবধানে নির্মাণ করেছেন অর্ধ শতাধিক বিজ্ঞাপনচিত্র।

এগুলো শুধু সংখ্যার দিক দিয়ে নয়, মানের বিচারেও প্রশংসনীয়। তাই তো বিজ্ঞাপনের বাজার ক্রমশ দখল নিচ্ছেন এই তরুণ। নির্মাণ করে চলেছেন সব ব্যাতিক্রমী থিমের বিজ্ঞাপনচিত্র।

আকাশের বিজ্ঞাপনে সম্প্রতি দ্যুতি ছড়িয়েছেন চলচ্চিত্র নায়িকা পূর্ণিমা। দীর্ঘ বিরতির পর পূর্ণিমার দ্বিতীয় অভিষেক হয় বিজ্ঞাপনটিতে। একটি ক্রোকারিজের বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। আকাশ নির্মিত বিজ্ঞাপনটি ডিসেম্বরের প্রথম সপ্তাহে প্রচার শুরু হবে বিভিন্ন টিভি চ্যানেলে।

শুধু নির্মাণ নয়, বিজ্ঞাপনচিত্রটিতে পূর্ণিমার বিপরীতে মডেলও হয়েছেন আকাশ। এটি প্রচার হলে পূর্ণিমার পাশাপাশি আলো ছড়াবেন আকাশও। এই আলো অবশ্য দুদিক থেকেই। পারফরমেন্স ও নির্মাণে।

ইতোমধ্যে তার কাছের লোকজন থেকেই প্রশংসা কুড়িয়েছেন তিনি, তারা যুগিয়েছে ব্যাপক উৎসাহ। এই বিজ্ঞাপনচিত্রটি নিয়ে তাই দারুণ আশাবাদী আকাশ। এখন শুধু অপেক্ষার পালা, দর্শক ও সমালোচকরা এটিকে কিভাবে গ্রহণ করেন।

ঢাকা, মঙ্গলবার ১লা ডিসেম্বর ২০১৫ (বিডিলাইভ২৪) // আর এস এই লেখাটি 938 বার পড়া হয়েছে