শ্বাসরুদ্ধকর ম্যাচে লিভারপুল-ওয়াটফোর্ডের ড্র
শ্বাসরুদ্ধকর ম্যাচে লিভারপুল-ওয়াটফোর্ডের ড্র

মৌসুমের শুরু থেকেই জমে উঠেছে প্রিমিয়ার লিগের লড়াই। গতকাল লেস্টার সিটির বিপক্ষে আর্সেনালের ৪-৩ গোলের নাটকীয় জয়ের পর আজ ওয়াটফোর্ডের মাঠে ৩-৩ গোলে ড্র করেছে লিভারপুল। ম্যাচের অতিরিক্ত সময়ে ওয়াটফোর্ডের পক্ষে ব্রিতোস গোল করলে মৌসুমের প্রথম জয়টা হাতছাড়া হয়ে যায় অলরেডদের।

ভিকারেজ স্টেডিয়ামে শুরু থেকেই সমানতালে লড়াই করেছে দু’দল। ম্যাচের ৮ মিনিটেই এগিয়ে যায় স্বাগতিকরা। কর্ণার পাওয়া বল থেকে হেড করে দলকে লিড এনে দেন স্টেফানো ওকাকা। এরপর আক্রমণ, প্রতি আক্রমণে খেলা চলতে থাকে। ২৯ মিনিটে লিভারপুলকে সমতায় ফেরান সাদিও মানে। অসাধারণ পাসিং খেলে গোলটি করেন এই সেনেগালের ফরোয়ার্ড।

তবে এর তিন মিনিট পরে আবারো লিড পায় ওয়াটফোর্ড। টম ক্লেভারলি ডিবক্সে বল ক্রস করলে লিভারপুলের রক্ষণভাগ সেটি ঠেকালেও ক্লিয়ার করতে পারেনি। আর তা থেকে সহজেই গোল করেন মিডফিল্ডার আবদুলায়ে ডোউকোরে। অলরেডরা বিরতিতে যায় এক গোলে পিছিয়ে থেকে।

বিরতি থেকে ফিরেই দলকে সমতায় ফেরান রবার্তো ফিরমিনো। ৫৫ মিনিটে মোহাম্মাদ সালাহকে ডিবক্সের ভেতর ফাউল করে পেনাল্টি পায় অলরেডরা। আর তা থেকেই গোল করেন ফিরমিনো। এর দুই মিনিট পরেই ম্যাচের লিড নেয় লিভারপুল। লভরেনে লম্বা পাস দেন ফিরমিনোকে। আর এই ব্রাজিলিয়ান বল নিয়ে ডিবক্সে ঢুকে গোলকিপার গোমেজের মাথার উপর দিয়ে ফ্লিক করেন, দৌড়ে সেই বলে পা ছুঁয়ে গোল করেন মোহাম্মাদ সালাহ।

তবে ম্যাচের ৯৩ মিনিটে মৌসুমের প্রথম জয়ের স্বপ্ন দেখতে থাকা লিভারপুলের ঘুম ভাঙিয়ে দেন ওয়াটফোর্ডের মিগুয়েল ব্রিতোস। অতিরিক্ত সময়ে পাওয়া কর্ণার থেকে হেড করে গোল করেন এই উরুগুয়ের এই ডিফেন্ডার। শেষ পর্যন্ত ৩-৩ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়তে হয়  ইয়ুর্গেন ক্লপের শিষ্যদের।

ঢাকা, আগস্ট ১২(বিডিলাইভ২৪)