সিনেমার শুটিং সেটে আহত অমিতাভ
সিনেমার শুটিং সেটে আহত অমিতাভ

‘ঠগস অফ হিন্দুস্তান’ সিনেমায় প্রথমবারের মতো আমির খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করতে চলেছেন অমিতাভ বচ্চন। এবার জানা গেলো, সিনেমার শুটিং সেটে দুর্ঘটনার কবলে পড়েছেন অমিতাভ। এমনকি ছবির সেটে দুর্ঘটনার কবলে পড়েও অভিনয় চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়ে চমকে দিয়েছেন সবাইকে।

টাইমস অফ ইন্ডিয়া জানায়, মাল্টা দ্বীপপুঞ্জের কাছে ‘ঠগস অফ হিন্দুস্তান’-এর শুটিংয়ে ব্যস্ত ছিলেন অমিতাভ। শুটিং চলাকালীন সময়ে পিঠে ও বুকের বাম পাঁজরে চোট পান তিনি। কিন্তু আঘাত পেয়ে থেমে যাওয়ার পাত্র নন বিগ বি। তার অংশের সম্পূর্ণ শুটিং শেষ করে তবেই মুম্বাই ফিরেছেন এ তারকা। শারীরিক অসুস্থতাকে আমলে না নিয়ে প্রস্তুত হচ্ছেন নতুন সিনেমা ‘১০২ নট আউট’ ও ছোটপর্দার জনপ্রিয় অনুষ্ঠান ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শুটিংয়ের জন্য।

অমিতাভের এ মনের জোর দেখে মুগ্ধ ‘ঠগস অফ হিন্দুস্তান’ পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য্য বলেন, “তার পেশাদারিত্ব ও দায়িত্ববোধ দেখে মুগ্ধ হয়েছি। পিঠের ব্যথায় কষ্ট পাচ্ছিলেন দেখে আমরা শুটিং পেছানোর কথা ভাবছিলাম। কিন্তু আমাদের অবাক করে দিয়ে তিনি তার পুরো অংশের শুটিং শেষ করে তবেই মুম্বাই ফিরেছেন। তার অসাধারণ অভিনয়ে আবারও মুগ্ধ হতে যাচ্ছেন দর্শক।”

অমিতাভ বচ্চন, আমির খান, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ প্রমুখ অভিনীত ‘ঠগস অফ হিন্দোস্তান’ মুক্তি পাবে ২০১৮’র দিওয়ালিতে।

ঢাকা, আগস্ট ১২(বিডিলাইভ২৪)