সর্বশেষ
সোমবার ৬ই বৈশাখ ১৪২৮ | ১৯ এপ্রিল ২০২১

ভালো কিছু করতে ইউটিউবে চঞ্চল

বুধবার, ডিসেম্বর ১৮, ২০১৯

79423799_986556621731530_3167682919334412288_n.jpg
বিডিলাইভ ডেস্ক :

দেশের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম চঞ্চল চৌধুরী। ছোট পর্দার প্রচণ্ড ব্যস্ত এই অভিনেতা ভালো গল্প পেলেই হাজির হন বড় পর্দায়। বিজয়ের মাসে নতুন একটি ঘোষণা দিয়েছেন তিনি। মুক্তিযুদ্ধের নাটক ‘ফিরে পাওয়া ঠিকানা’র মাধ্যমে নিজের ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু করেছেন তিনি। ইউটিউব চ্যানেলটি ব্যবসায়িক উদ্দেশ্যে নয় বরং ভালো কিছু উপহার দেয়ার জন্য ব্যবহৃত হবে বলে জানিয়েছেন তিনি।

নিজের ইউটিউব চ্যানেলের যাত্রার বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন চঞ্চল চৌধুরী। সেখানে তিনি লিখেছেন, মুক্তিযুদ্ধের নাটক ‘ফিরে পাওয়া ঠিকানা’। বৃন্দাবন দাসের রচনা, পরিচালনা করেছিলেন সৈয়দ শাকিল। এই নাটকে অভিনয় করেছিলাম আমি, রাইসুল ইসলাম আসাদ, রোকেয়া প্রাচী, শাহনাজ খুশী, হাবিবুর রহমান মধু, মাসুদ রানা মিঠুসহ আরো অনেক অভিনেতা অভিনেত্রী।

তিনি লিখেছেন, মাঝে মধ্যে অনেক ভালো কিছু চ্যানেলে প্রচারিত হলেও নানান কারণে অনেককিছু আমাদের দৃষ্টি এড়িয়ে যায়। তাই এই ‘ফিরে পাওয়া ঠিকানা’ নাটকটি আমি ইউটিউব চ্যানেলে দিলাম। আমার অভিনয় জীবনের সেরা বা আমার পছন্দের কাজের কথা বললে, আমি এই নাটকটির কথা বলব। মুক্তিযুদ্ধ নিয়ে আমার অভিনীত এ পর্যন্ত যত নাটক আছে, আমার বিশ্বাস এই নাটকটি সেগুলোর মধ্যে অন্যতম।

চঞ্চল চৌধুরী লিখেছেন, আমার সঙ্গে কেউ যদি ভিন্নমত পোষণ করেন, আমাকে ইনবক্সে লিখতে পারেন। বৃন্দাবন দাসের লেখা এই নাটকটি এই সময়ের সবচেয়ে বড় একটি সত্য। মুক্তিযুদ্ধ নিয়ে যে সব দায় সারা কাজ হচ্ছে, সেখানে এ নাটকটি একটি অনবদ্য সত্যের দলিল। বৃন্দাবন দাস মুক্তিযুদ্ধ নিয়ে খুব বেশী কাজ করবার সুযোগ পাননি, যে কয়টি লিখেছেন তার মধ্যে ‘ফিরে পাওয়া ঠিকানা’ আমার কাছে সেরা।


ঢাকা, বুধবার, ডিসেম্বর ১৮, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৭১৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন