সর্বশেষ
মঙ্গলবার ১৯শে আশ্বিন ১৪২৯ | ০৪ অক্টোবর ২০২২

দেব-রুক্মিণীর আরো এক উপহার

শুক্রবার, ফেব্রুয়ারী ১৪, ২০২০

dev-bg20180219122046.jpg
বিডিলাইভ ডেস্ক :

দেব-রুক্মিণীর আরো একটি রোমান্টিক-কমেডি ঘরনার সিনেমা ‘কিশমিশ’। ‘কিশমিশ’-এ শুধু অভিনয়ই করছেন না দেব। সিনেমাটির প্রযোজকও তিনি। ‘দেব-রুক্মিণী ছাড়াও এতে রয়েছেন খরাজ মুখার্জি, কমলেশ্বর মুখার্জি, অঞ্জনা বসু প্রমুখ। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের দুর্গাপূজায়।পশ্চিমবঙ্গের একটি পত্রিকায় সিনেমাটি প্রসঙ্গে দেব বলেন, এটি অন্য রকম এক প্রেমের গল্পে নির্মিত হতে যাচ্ছে। বর্তমান প্রজন্ম প্রেমকে কী ভাবে দেখে, তাদের বাবা-মায়েরাই বা কী ভাবেন, সে যোগসূত্র রেখেই সিনেমাটির কাহিনি।

তিনি আরও জানান, রাজনীতিবিদ, পরিবারের কর্তা এবং এখনকার এক কার্টুনিস্ট যুবক-এই তিনিটি আলাদা চরিত্রে হাজির হবেন। বলা যায় ছক থেকে বেরিয়ে এবার একটি ভিন্নভাবে হাজির হতে যাচ্ছেন ‘পাসওয়ার্ড’খ্যাত এই অভিনেতা।

রুক্মিণী জানান, সিনেমাটিতে অভিনয় করার জন্য রাহুল মুখার্জি তাকে ২০১৫ সালে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তখন অভিনয় আসা নিয়ে দ্বিধায় ছিলেন তিনি। তবে এত বছর পর হলেও সিনেমাটি তিনি করছেন। পরিচালক হিসেবে এখনো অভিষেক না হলেও রাহুল মুখার্জি এর আগে বলিউড অভিনেতা রাজকুমার রাওকে নিয়ে ‘আমি সায়রাবানু’ তৈরি করেছিলেন। এটি এখনো মুক্তির পায়নি। দেব বর্তমানে ‘গোলন্দাজ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন। রুক্মিণী শুটিং করছেন ‘সুইজারল্যান্ড’ সিনেমার।


ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ১৪, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ১৬০৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন