সর্বশেষ
বুধবার ১৯শে ফাল্গুন ১৪২৭ | ০৩ মার্চ ২০২১

করোনা জয় করলেন ‘দ্য রক’

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৩, ২০২০

unnamed.jpg
বিডিলাইভ ডেস্ক :

দ্য রক খ্যাত সাবেক রেসলার ও হলিউড অভিনেতা ডোয়াইন জনসন সপরিবারে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। একটি ইন্সটাগ্রাম ভিডিওতে ডোয়াইন জনসন নিজেই এমনটি জানান।

জানা গেছে, প্রায় আড়াই সপ্তাহ আগে ৪৮ বছর বয়সী অভিনেতা ডোয়াইন জনসন তার স্ত্রী লরেন এবং কন্যা জেসমিন ও টিয়ানার করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। তবে বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা ডোয়াইন জনসন জানিয়েছেন যে এখন তারা সুস্থ আছেন এবং তাদের আর করোনা নেই।

ইন্সটাগ্রামে ডোয়াইন জনসন বলেন. আমি আপনাদের বলতে পারি যে পরিবার হিসাবে এটি সহ্য করা আমাদের সবচেয়ে চ্যালেঞ্জিং এবং কঠিন বিষয় ছিলো। খুব বাজেভাবে আহত হওয়ার চেয়েও কঠিন হলো করোনায় পজিটিভ হওয়া।

ফোর্বসের বার্ষিক সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের তালিকায় শীর্ষে রয়েছেন ডোয়াইন জনসন। ২০১৯ সালের ১ জুন থেকে ২০২০ সালের ১ জুন পর্যন্ত আয়ের ভিত্তিতে এই প্রতিবেদন তৈরি করেছে ফোর্বস।

সাবেক রেসলার ডোয়াইন জনসন গত এক বছরে ৮৭.৫ মিলিয়ন ডলার আয় করেছেন। এর মধ্যে নেটফ্লিক্সে নিজের পরবর্তী মুভি ‘রেড নোটিশ’র জন্য পেয়েছেন ২৩.৫ মিলিয়ন ডলার। এছাড়া নিজের প্রোডাকশন কোম্পানি এবং আন্ডার আর্মারের সঙ্গে চুক্তি থেকে এই অর্থ আয় করেছেন জনসন।

কদিন আগেই ঘোষণা এসেছে তুমুল জনপ্রিয় ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ সিরিজের শেষ কিস্তিতে দেখা যাবে তাকে।


ঢাকা, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৩, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৭৩৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন