সর্বশেষ
বৃহঃস্পতিবার ৭ই মাঘ ১৪২৮ | ২০ জানুয়ারি ২০২২

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই: হেলাল

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১০, ২০২০

Helal10.jpg
নওগাঁ প্রতিনিধি :

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে আসন্ন উপ-নির্বাচনে আলহাজ্ব আনোয়ার হোসেন হেলালকে সরকার দলীয় প্রার্থী ঘোষণা করা হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার আত্রাই উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আত্রাই উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আলহাজ্ব আনোয়ার হোসেন হেলালকে ফুলেল শুভেচ্ছা জানান।

পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্র নাথ দত্ত দুলালের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য বক্তব্য রাখেন নৌকা মার্কার প্রার্থী মো. আনোয়ার হোসেন হেলাল, রাণীনগর উপজেলা আ’লীগ ভারপ্রাপ্ত সভাপতি আঃ রউফ বুলু,সম্পাদক মফিজ উদ্দিন, আত্রাই উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ইউপি চেয়ারম্যান আক্কাছ আলী, সাংগঠনিক সম্পাদক নাহিদ ইসলাম বিপ্লব প্রমুখ।
 
সভায় আনোয়ার হোসেন হেলাল বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আসন্ন উপ-নির্বাচনে সকলকে এক হয়ে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করতে হবে। কারণ দল আমার সবকিছু বিচার বিশ্লেষণ করে উন্নয়নের প্রতীক নৌকা দিয়েছে। কিন্তু এই নৌকা শুধু আমার একার নয়, দুই উপজেলার সকলের প্রতীক। তাই অতীতের সকল ভেদাভেদ ভুলে আগামী নির্বাচনে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে। প্রয়াত সাংসদ ইসরাফিল আলমের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই।


ঢাকা, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১০, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৯৪৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন