সর্বশেষ
বৃহঃস্পতিবার ৭ই মাঘ ১৪২৮ | ২০ জানুয়ারি ২০২২

চাঁপাইনবাবগঞ্জে মহানন্দায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত

রবিবার, সেপ্টেম্বর ১৩, ২০২০

BOATRACE.jpg
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় মহানন্দা নদীতে দু’দিনব্যাপী গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। জেলার ১২টি দলের অংশগ্রহণে বালিয়াডাঙ্গা ইউনিয়নের নসিপুর গুজরঘাটে স্থানীয় নসিপুর যুব সমাজ এই  প্রতিযোগিতা আয়োজন করে।

রোববার (১৩’আগষ্ট) বাইচ শেষে বিজয়ীদের পুরস্কৃত করা হয়। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় নসিপুরের সহবুল মাঝির দল।প্রথম রানার আপ হয় জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের জিয়া মাঝির দল ও দ্বিতীয় রানার আপ হয় জেলার শিবগঞ্জ উপজেলার গোঁয়াবাড়ি চাঁনপুর গ্রামের মিনহাজ মাঝির দল।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বালিয়াডাঙ্গা ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম। সমাজসেবী রাজিবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন ব্যবসায়ী দেলসাদ আলী,চৌডালা ইউপি সাবেক চেয়ারম্যান আনসারুল ইসলাম সহ অনান্যরা। পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন দলকে ফ্রিজ ও রানার আপ দলগুলি টেলিভিশন দেয়া হয়।

উল্লেখ্য, দু’দিনই জনপ্রিয় প্রতিযোগিতা দেখতে নদীর দুই পাড়ে দর্শকের ভিড় জমে। প্রতিযোগিতা পরিচালনা করেন আব্দুর রাকিব,ইসমাইল হোসেন,গোলাম রাব্বানী, আবুল কাশেমসহ নশীপুর যুব সমাজের সদস্যরা।


ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ১৩, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৮৭৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন