সর্বশেষ
শনিবার ২১শে অগ্রহায়ণ ১৪২৭ | ০৫ ডিসেম্বর ২০২০

সোমবারের রাশিফল

সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০

11.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২১ সেপ্টেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল- 

মেষ: আর্থিক বিষয়ে যেকোনো ঝুঁকি নেয়ার পূর্বে অবশ্যই আর একটিবার ভেবে দেখতে হবে। কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে। মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে।

বৃষ: অহেতুক জীবন সাথীর কর্মকাণ্ডকে প্রশ্ন বিদ্ধ করলে ভুল বুঝাবুঝি চরমে পৌঁছতে পারে।  সমস্যা সমাধান হবে। যত বেশি অব্যবহারযোগ্য করবেন, তত বেশি সম্ভাবনা থাকে যে আপনি কোনও ধরণের বড় ভুল বোঝাবুঝির মধ্যে চলে যাচ্ছেন।

মিথুন: সহকর্মী বা অধীনস্থ কর্মচারীর কাছে গোপনীয়তা রক্ষা করতে ব্যর্থ হলে বিপদে পড়তে পারেন। যত তাড়াতাড়ি সম্ভব সমস্ত ব্যক্তিগত আশা এবং উচ্চাকাঙ্ক্ষাগুলি নিয়ে এগিয়ে যাওয়ার জন্য পরামর্শ নিন। আপনি যে সর্বোত্তম আশা রাখতে পারেন।

কর্কট: প্রেমের দিকটা নিয়ে ভাবুন। যদি আপনি বুঝতে পারেন যে আবেগের চেয়ে বন্ধুত্ব বেশি গুরুত্বপূর্ণ।মনের মধ্যকার প্রেমিক হৃদয় বিচ্ছেদের ছুড়ির আঘাতে ক্ষত বিক্ষত হতে থাকবে। চারদিকে শুধু প্রতারিত হৃদয়ের হাহাকার গুমরে গুমরে উঠবে।

সিংহ: আপনার নিয়োগকর্তাসহ অফিসের সদস্যদের প্রতি নজর রাখা উচিত। যারা অফিসে আপনার সম্পর্কে অদ্ভুত ধারণা তৈরি করছেন।

কন্যা: ব্যক্তিগত এবং পেশাদারি উভয় জায়গায় সমস্যা বৃদ্ধি হতে পারে। নিজের যত্ন না নিলে অর্গান ফেলিওরের মত শারীরিক সংকট দেখা দিতে পারে। পারিবারিক জীবনে আত্মীয়স্বজনের রহস্যপূর্ণ আচরণে কষ্ট পেতে পারেন। 

তুলা: আর্থিক বিষয়ে রহস্যজনক উৎস থেকে ধনলাভের যোগ প্রবল। কোনো তদবির সংক্রান্ত কাজের সম্মানী স্বরূপ অর্থ লাভের সম্ভাবনা। বকেয়া কাজের অধিকাংশই সম্পন্ন হবে। গ্রহণ অনেক বাধা প্রদান করবে আপনাকে, তবে আপনি সব বাধা অতিক্রম করতে সক্ষম হবেন।

বৃশ্চিক: নিজের মধ্যকার পাশবিক প্রবৃত্তি মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করবে। রহস্যজনক বিষয়ের সাথে সংযুক্ত না হওয়াই ভালো। কোনো তদবির সংক্রান্ত কাজের সম্মানী স্বরূপ অর্থ লাভের সম্ভাবনা। সমস্যার সম্মুখীন হলেও, চটজলদি সমাধান পেয়ে যাবেন।

ধনু: আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে।অনৈতিক লেনদেনে প্রতারিত হওয়ার আশঙ্কা রয়েছে। দূরের কোনো যাত্রায় আপনাকে আর্থ সামাজিক বিষয়ে সতর্ক হতে হবে।

মকর: আজ বন্ধুদের উপর অতিরিক্ত নির্ভরতা আপনাকে হতাশ করতে পারে। বড় ভাই বোনের প্রভাবে ব্যক্তিজীবনে কিছু ঝামেলার উদয় হবে। আজ প্রিয়জনের উপর ঘৃণা তৈরি পারে। অনেক দিন ধরে আশা করা কোনও জিনিস আজ পেতে পারেন।

কুম্ভ: কর্মজীবনে আপনার সততা বিশ্বস্ততার যেকোনো মূল্য নেই তাই আজ পদস্থ কর্মকর্তা বুঝিয়ে দেবে।বাড়তি কোনও খরচের জন্য ধার নিতে হতে পারে। পরিবারের কারোর সঙ্গেই ব্যক্তিত্বের সংঘাত হতে পারে।

মীন: দিনটি ভালো যাবে। আজ জাতিকাদের বড় ধরনের আর্থিক ক্ষতি হতে পারে। শিক্ষকের কোনো কুরুচিপূর্ণ ইঙ্গিতের প্রতিবাদ করতে গিয়ে নিজেই লাঞ্ছিত হতে পারেন।  খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের যোগ দেখা যায়।


ঢাকা, সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১০০২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন