সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৪ই কার্তিক ১৪২৭ | ২৯ অক্টোবর ২০২০

শনিবারের রাশিফল

শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০

14.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২৬ সেপ্টেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: সন্তানের কোনও শুভ খবর আপনাকে আনন্দ দিতে পারে। নতুন কোনও বন্ধু লাভের যোগ, তবে যাচাই করে নেওয়া ভাল। কর্মকেই ধর্ম মনে করে এগিয়ে যান। পৃথিবীতে কোনো কাজই ছোট নয়। যে কাজে আপনি মননিবেশ করতে পারবেন সেটাই আপনার সাফল্যের চাবিকাঠি হতে বাধ্য।

বৃষ: ভাগ্য কখনও পরিশ্রম ব্যতীত কাজ করে না। বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর জ্ঞানের প্রতি গুরুত্ব দিতে পারলে যুগের সাথে তাল মিলিয়ে চলতে পারবেন। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর খরচ হতে পারে।

মিথুন: স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে। অন্যের বুদ্ধিতে কাজে হাত দিলে লোকসানের দায়িত্ব আপনার। আজ বয়স্ক কোনো আত্মীয়কে আর্থিক সাহায্য করতে হতে পারে। সকাল থেকে ভাইয়ের সঙ্গে অশান্তি বাড়তে পারে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল।

কর্কট: দাম্পত্য ক্ষেত্রে জীবন সাথীর অসুস্থতা সুখ শান্তি ব্যাহত করবে। নিজের মধ্যকার সব কথা জীবন সাথীকে না জানানোই ভালো।কোনও আইনি সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন।

সিংহ: প্রেমের ব্যাপারে কোনও বাজে খবর আসতে পারে। ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে। কাজের ক্ষেত্রে অধীনস্থ কর্মচারীদের কাছ থেকে পূর্ণ সহায়তা পাওয়ার চেষ্টা করুন। নিজের শরীর স্বাস্থ্য নিয়ে অকারণে দুশ্চিন্তা না করাই উত্তম।

কন্যা: আপনার উপস্থিত বুদ্ধি ও সৃজনশীল কাজ কর্মে বাধা বিপত্তি দেখা দিলেও দিনের শেষে সফলতা ধরা দেবেই। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে আরও বেশী ধৈর্য ধারণ করতে হবে।কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। 

তুলা: পরিবার পরিজনের উপর অধিক নির্ভর করতে গেলে মনকষ্টে ভুগতে পারেন। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল। সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। টাকা চুরি হতে পারে। জলপথে বেড়াতে না যাওয়াই ভাল হবে।

বৃশ্চিক: বিদেশ থেকে প্রত্যাশিত কোনো ভালো সংবাদ আসবে। মিডিয়াকর্মী বা সাংবাদিক হিসেবে জীবিকা শুরু করার অনুপ্রেরণা পেতে পারেন। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা রয়েছে।

ধনু: আর্থিক বিষয়ে দিনটি সফলতার। তবে নগদ টাকার সঙ্কট কম বেশী ভোগাবে। সকাল থেকে মনে একটু অবসাদ আসতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা হবে।

মকর: আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে।নিজের স্বার্থকে বড় করে দেখতে গিয়ে আজ সমালোচনার সম্মুখীন হতে হবে। বয়স বাড়ার সাথে সাথে নানা রকম রোগ ব্যাধি ক্লান্তি অনুভব করতে পারেন।

কুম্ভ: জীবনে অর্থর মূল্য না বুঝলে অভাব আপনার গৃহে খুব শীঘ্রই পদধ্বনি দেবে। আজ বুঝে শুনে ব্যয় করতে হবে। ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসবে।

মীন: কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ। মাথা ঠান্ডা রাখতে হবে।বড় ভাই বা বন্ধুর সহায়তায় সাময়িক কর্ম প্রাপ্তির সম্ভাবনাকে কাজে লাগাতে হবে। বকেয়া কিছু বিল আদায় করার চেষ্টা সফল হতে যাচ্ছে।


ঢাকা, শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৮৮০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন