সর্বশেষ
সোমবার ১১ই কার্তিক ১৪২৭ | ২৬ অক্টোবর ২০২০

মঙ্গলবারের রাশিফল

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০২০

01.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২৯ সেপ্টেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: সম্পর্কের বন্ধনকে ছিন্ন করতে চাওয়া বড় ভাই বোনের সাথে জটিলতায় না জড়ানোই ভালো। মঙ্গল সহায় নয়, মন মতো ফল পাবেন না। তবে যদি ব্যবসা করেন, তাতে পরিবর্তন লক্ষ্যনীয়। স্পষ্টবক্তা ও নির্ভীক চারিত্রিক বৈশিষ্ট্য থেকে দুরে থাকুন। সংসার ধর্ম পালন করলে অবশ্যই আচরণে বাঁধন আনুন। 

বৃষ: আপনার অধিকর্তা গ্রহ শুক্র, ভাবছেন আজ দিনটা ভালো কাটবে ? কাটতেই পারে, তবে বাড়িতে কোনও কাজ করতে গেলে সাবধানে করুন। নিজের সেরাটা দিয়েও পদস্থ কর্মকর্তার মন জয় করা সহজ হবে না। রাগে ক্ষোভে বিরক্ত হয়ে চাকরি ছেড়ে দেয়ার মতো বোকামি না করাই উত্তম।

মিথুন: চিন্তাশীল কিন্তু বাচাল মনোভাবের জন্য সাংসারিক জীবনে অশান্তি আসতে পারে। নিজের মধ্যকার ঘুমন্ত ভাগ্যকে জাগাতে হলে আগে নিজেকে জাগতে হবে। হিনমণ্যতা পরিহার করে অহংকারকে বিসর্জন দিয়ে কাজের মাঝে ডুবে যেতে হবে। জীবীকার জন্য বিদেশ থেকে পাওয়া সুযোগকে হাতছাড়া করা ঠিক নয়। 

কর্কট: আদর্শবাদী আত্মকেন্দ্রিক অথচ স্পর্শকাতর হয় অধিকাংশ কর্কট রাশির মানুষ। যে কারণে মানসিক অবসাদ বাড়তে পারে। কর্মস্থানে বিপদ আসতে পারে। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভাল নয়।যদি পরীক্ষা শেষ হয়ে গিয়ে থাকে তাহলে চিন্তার বিষয় নয়।

সিংহ: আজ ব্যবসায়ীক কাজে কিছু জটিলতা মোকাবিলা করতে হবে। সাধারণত শান্ত কিন্তু রেগে গেলে যে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পরেন, সেই কারণে বিতর্কে জড়িয়ে পরতে পারেন প্রতিবেশীর সঙ্গে। যার ফলে মাথার যন্ত্রণা বৃদ্ধি ও কাজের ক্ষতি হতে পারে।

কন্যা: কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা প্রত্যাশা না করে নিজের লড়াই নিজেই লড়ুন। ব্যবসা বাণিজ্যে উন্নতি করবেন। একা স্বাধীন ভাবে ব্যবসা করার চেয়ে যৌথ ব্যবসায় উন্নতি করার লক্ষন আছে। তবে ব্যবসায় মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়।

তুলা: অনাকাঙ্ক্ষিত সম্পর্কের দায় দেনা বৃদ্ধি পাবে। আপনাকে ব্ল্যাক মেইল করার সুযোগ কাউকেই দেবেন না। রোমান্টিক ও সৃজনশীল বিষয়ে আজ আপনি হবেন সফল। বহুদিনের কাঙ্ক্ষিত পুরোনো প্রেম ফিরে আসবে। সন্তানের সাথে ভুল বুঝাবুঝিতে জড়িয়ে কোনো লাভ হবে না। 

বৃশ্চিক: ব্যবসা করলে আজ আপনার অধিকর্তা গ্রহ মঙ্গল সহায় আপনার। আজ সারা দিন ব্যবসা ভাল চলবে কিন্তু পরে আপনার তেজী, নির্ভীক এবং একগুঁয়েমির জন্য জটিলতা আসতে পারে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে।

ধনু:  আপনার সারা দিনের হাল বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে। আত্মীয়দের কূটকৌশলের কারণে গৃহে অশান্তি দেখা দেবে। প্রতিবেশীদের সাথে ঝামেলা এড়িয়ে যাওয়াই হবে উত্তম।

মকর: চাকুরি ক্ষেত্রে নাগালের মধ্যে এসেও কাজটা আটকে যাবে। অতিরিক্ত খরচের সম্ভবনা রয়েছে।আত্মীয় কুটম্বদের সাথে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে চেষ্টা করুন। খুচরা ও পাইকারি ব্যবসায় লাভের আশা করতে পারেন।

কুম্ভ: ব্যবসায় সাফল্য নিশ্চিত। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ বৃদ্ধি পাবে। আজ পছন্দের কোনও জিনিষ চুরি হতে পারে। ব্যয় বৃদ্ধি হওয়ার জন্য সঞ্চয় ঠিক থাকবে না। দাম্পত্য ক্ষেত্রে সকল কষ্ট যন্ত্রণার অবসান আশা করা যায়।

মীন: কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা –বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধতে পারে। গুজবে খবরদার কান দেবেন না। আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। 


ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৯৩১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন