সর্বশেষ
শনিবার ১৪ই অগ্রহায়ণ ১৪২৭ | ২৮ নভেম্বর ২০২০

বুধবারের রাশিফল

বুধবার, অক্টোবর ২১, ২০২০

01.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২১ অক্টোবর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল- 

মেষ: কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে।মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে।

বৃষ: সমস্যা সমাধান হবে। যত বেশি অব্যবহারযোগ্য করবেন, তত বেশি সম্ভাবনা থাকে যে আপনি কোনও ধরণের বড় ভুল বোঝাবুঝির মধ্যে চলে যাচ্ছেন।

মিথুন: কাজের ব্যাপারে কোনও শুভ খবর আসতে পারে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে।

কর্কট: কোনও কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসায় মহাজনের সঙ্গে অশান্তির আশঙ্কা। আর্থিক কোনও সুবিধা পেতে পারেন আজ। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট হতে পারে। 

সিংহ: আপনার নিয়োগকর্তাসহ অফিসের সদস্যদের প্রতি নজর রাখা উচিত। যারা অফিসে আপনার সম্পর্কে অদ্ভুত ধারণা তৈরি করছেন।

কন্যা: ব্যক্তিগত এবং পেশাদারি উভয় জায়গায় সমস্যা বৃদ্ধি হতে পারে। নিজের যত্ন না নিলে অর্গান ফেলিওরের মত শারীরিক সংকট দেখা দিতে পারে।

তুলা: যানবাহনে ওঠা-নামায় বিপদের আশঙ্কা। উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। মামলার ব্যাপারে খরচ বাড়তে পারে।

বৃশ্চিক: রাস্তায় চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে রাগ থাকবে। কারও কাছ থেকে খুব ভাল উপহার পেতে পারেন।

ধনু: আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে। আজ বিনিয়োগি ব্যবসার ফল ভাল পাওয়া যাবে। অতিরিক্ত রাগের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরু জনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন।

মকর:আজ প্রিয়জনের উপর ঘৃণা তৈরি পারে। অনেক দিন ধরে আশা করা কোনও জিনিস আজ পেতে পারেন।

কুম্ভ: চিন্তা বৃদ্ধি পাবে। আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা হতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে।

মীন: প্রবাসী কেউ আসার খবর পেতে পারেন। বিপদে মাথা ঠান্ডা রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। বাড়ি তৈরির শুভ সময় দেখা যাচ্ছে। 


ঢাকা, বুধবার, অক্টোবর ২১, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৯২২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন