সর্বশেষ
শনিবার ১৪ই অগ্রহায়ণ ১৪২৭ | ২৮ নভেম্বর ২০২০

শুক্রবারের রাশিফল

শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০

0000.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২৩ অক্টোবর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল- 

মেষ: মানসিক দিক থেকে শান্তি পাবেন না। বাইরের কোনও লোকের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রী-র সঙ্গে বিবাদ বাধার সম্ভাবনা। দুপুরের পরে ব্যবসার দিকে চাপ বৃদ্ধি।

বৃষ: অসৎ লোক থেকে সাবধান থাকুন। আর্থিক ব্যাপারে চাপ বৃদ্ধি। কোনও কাজের জন্য মনোকষ্ট বাড়তে পারে। মায়ের অসুস্থতার জন্য খরচ। সন্তানের কোনও কাজের জন্য মনে শান্তি।

মিথুন: বাইরে ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকা দরকার।অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। পড়াশোনায় সাফল্য আসতে পারে।

কর্কট: পড়াশোনার জন্য কোনও চাপ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। প্রেম-প্রণয়ে বাধা আসতে পারে। কাজে অনিহা আসতে পারে। টাকা খরচের জন্য স্ত্রী-র সঙ্গে বিবাদ।

সিংহ: প্রেমের ব্যাপারে ভাল সুযোগ। চোখের সমস্যা বাড়তে পারে।মনের কোনও আশা পূরণে বাধা। অযথা অপমানিত হতে পারেন। ভাল বন্ধু আজ চিনতে পারবেন।

কন্যা: মনের মতো কোনও লোকের সঙ্গে দিন কাটাতে পারেন। শরীর সুস্থ হওয়ার আনন্দ। আইনি কোনও কাজের জন্য খরচ। মহিলা সংক্রান্ত ব্যাপারে বিবাদের সম্ভাবনা। বাজে খরচ হতে পারে।

তুলা: আজ একটু বুঝেশুনে বন্ধুর সঙ্গে চলুন, বিবাদ হতে পারে। কোনও কাজ আজ আপনাকে মহান করে তুলতে পারে। সাধুসেবার জন্য মনে আনন্দ। ভাইবোনের মধ্যে সমস্যা বাড়তে পারে। 

বৃশ্চিক: আজ বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। পূজাপাঠের জন্য খরচ হতে পারে। বন্ধুর ব্যাপারে চিন্তা বাড়তে পারে। দূরে ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

ধনু: বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ হতে পারে। নতুন প্রেমের ব্যাপারে একটু চাপ বাড়তে পারে। আপনার কোনও ব্যবহার আজ বাড়ির লোকের খারাপ লাগতে পারে। কাজের চাপ বাড়তে পারে।

মকর: ব্যবসার দিকে ভাল সুযোগ মিলতে পারে। স্ত্রী-র সঙ্গে  বিবাদ নিয়ে চিন্তা। গানবাজনা নিয়ে যাঁরা থাকেন তাঁদের সময় ভাল। সাহিত্যচর্চা থেকে আনন্দ। কান, নাক, গলা নিয়ে কোনও সমস্যা বাড়তে পারে।

কুম্ভ: কাজের দিকে নতুন আলো দেখতে পাবেন। তবে বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে। বন্ধুর থেকে কোনও উপকার পেতে পারেন। ব্যবসার দিকে একটু মন্দা দেখতে পাবেন।

মীন: কাজের জন্য বাড়িতে অপমানিত হতে পারেন। প্রেমের ব্যাপারে আশাভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে ব্যবসার বিষয়ে আলোচনা। আয়-ব্যয় ঠিক থাকবে না। সকালের দিকে আর্থিক চাপ বাড়তে পারে।


ঢাকা, শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৭৯২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন