সর্বশেষ
মঙ্গলবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৭ | ০১ ডিসেম্বর ২০২০

মোবাইল চুরি, চিরকুট লিখে ক্ষমা প্রার্থনা

শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০

Dohar.jpg
নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি :

ঢাকার দোহার উপজেলার কার্তিকপুর বাজারের এক মোবাইলের দোকানে চুরির ঘটনা ঘটেছে।

বুধবার (২৮ অক্টোবর) রাতের কোনও একসময় ওই বাজারের মিজান এন্টারপ্রাইজ নামের দোকানে এ ধরনের ঘটনা ঘটে। তবে বৃহস্পতিবার সকালে দোকানে প্রবেশ করে একটি চিরকুট পান দোকান মালিক।

চোরের লিখে যাওয়া ওই চিরকুটে লেখা- ‘তোমার দোকানের কোনও ক্ষতি না করে একটি ‘ভিভো’ মোবাইল নিলাম। আমার কাছে টাকা নাই। পরে কমিয়ে কমিয়ে দিয়ে যাব। ক্ষমা করবেন”। এ ধরনের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

দোকানের মালিক মিজান জানান, বুধবার রাতে দোকানে তালা লাগিয়ে তিনি চলে যান। পরে বৃহস্পতিবার সকালে দোকানে এসে দেখেন দোকানের উপরের সিলিং ও টিন কাটা। তিনি ধারনা করেন- হয়তো তার দোকানের সব মালামালই চোরে নিয়ে গেছে। এক পর্যায়ে দেখতে পান ক্যাশের ওপর একটি চিরকুট পড়ে রয়েছে। সঙ্গে ৩০০ টাকাও। চিরকুট পড়ার পর অনেকটাই হতবাক হয়ে যান তিনি। তবে আসল মোবাইল নয়, চোর একটি ভিভো ওয়াই-৩০ মডেলের ডেমো সেট নিয়ে গেছে বলেও জানান মিজান।

বিষয়টি বাজারের অন্যান্য ব্যবসায়ীরা জানার পর অনেকে অনেক ধরনের মন্তব্য করছেন। চোরের হয়তো একটি এন্ড্রয়েড মোবাইল প্রয়োজন ছিলো তাই চুরি করতে এসেছিল। আবার কেউ কেউ বলছেন- চোর মশাই হয়তো প্রেমে পড়েছেন, তাই প্রেমিকাকে উপহার দেওয়ার জন্য এমন কাজ করেছেন। চোর হলেও নিতান্তই সে সৎ!



ঢাকা, শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ২৯৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন