সর্বশেষ
বুধবার ১৯শে ফাল্গুন ১৪২৭ | ০৩ মার্চ ২০২১

বুধবারের রাশিফল

বুধবার, নভেম্বর ২৫, ২০২০

11.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২৫ নভেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: বিদ্যার্থীদের ভাল ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে।মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে।

বৃষ: সমস্যা সমাধান হবে। যত বেশি অব্যবহারযোগ্য করবেন, তত বেশি সম্ভাবনা থাকে যে আপনি কোনও ধরণের বড় ভুল বোঝাবুঝির মধ্যে চলে যাচ্ছেন।

মিথুন: যত তাড়াতাড়ি সম্ভব সমস্ত ব্যক্তিগত আশা এবং উচ্চাকাঙ্ক্ষাগুলি নিয়ে এগিয়ে যাওয়ার জন্য পরামর্শ নিন। আপনি যে সর্বোত্তম আশা রাখতে পারেন।

কর্কট: আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। আজ দাম্পত্য দিক সুখেই কাটবে। যদি আপনি বুঝতে পারেন যে আবেগের চেয়ে বন্ধুত্ব বেশি গুরুত্বপূর্ণ।

সিংহ: আপনার নিয়োগকর্তাসহ অফিসের সদস্যদের প্রতি নজর রাখা উচিত। যারা অফিসে আপনার সম্পর্কে অদ্ভুত ধারণা তৈরি করছেন।

কন্যা: ব্যক্তিগত এবং পেশাদারি উভয় জায়গায় সমস্যা বৃদ্ধি হতে পারে। নিজের যত্ন না নিলে অর্গান ফেলিওরের মত শারীরিক সংকট দেখা দিতে পারে।

তুলা: বকেয়া কাজের অধিকাংশই সম্পন্ন হবে। গ্রহণ অনেক বাধা প্রদান করবে আপনাকে, তবে আপনি সব বাধা অতিক্রম করতে সক্ষম হবেন।

বৃশ্চিক: মগজধোলাই করতে পারে এমন লোকেদের থেকে দূরে থাকুন। সমস্যার সম্মুখীন হলেও, চটজলদি সমাধান পেয়ে যাবেন।

ধনু: আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে।

মকর: আপনার প্রতিবেশীর সাথে অকারণেই তর্ক বিবাদ হতে পারে। আজ মুদ্রণ ও পোশাক ব্যবসায়ীদের দিনটি খুবই ভালো কাটবে।আজ প্রিয়জনের উপর ঘৃণা তৈরি পারে। 

কুম্ভ: সকালে শত্রুর জন্য খারাপ কিছু ঘটতে পারে।আজ কোনও কাজে বিপদের ঝুঁকি আসতে পারে। বাড়তি কোনও খরচের জন্য ধার নিতে হতে পারে। পরিবারের কারোর সঙ্গেই ব্যক্তিত্বের সংঘাত হতে পারে। মাথায় চোট লাগতে পারে। প্রেমের ব্যাপারে হতাশা জুটবে।

মীন: খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের যোগ দেখা যায়।বন্ধুমহলে বিবাদের আশঙ্কা। আজ সকালে খারাপ কিছু ঘটতে পারে।স্ত্রীকে নিয়ে চিন্তা থাকবে। ভাইয়ের সঙ্গে অশান্তি বাড়তে পারে। নতুন কোনও কাজের সূচনা।


ঢাকা, বুধবার, নভেম্বর ২৫, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১০৩৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন