সর্বশেষ
মঙ্গলবার ৬ই মাঘ ১৪২৭ | ১৯ জানুয়ারি ২০২১

মা হওয়ার পর কবে কাজে ফিরবেন অনুষ্কা জানিয়ে দিয়েছেন

রবিবার, নভেম্বর ২৯, ২০২০

23.jpg
বিডিলাইভ ডেস্ক :

সন্তানসম্ভবা, কিন্তু কাজ থেকে দূরে রাখেননি নিজেকে। গর্ভবতী অবস্থাতেই করোনা অতিমারীকে তোয়াক্কা না করে মুম্বইয়ে শুটিং করছেন অনুষ্কা শর্মা। তবে বিজ্ঞাপনের শুটিংয়ের কাজ দ্রুত শেষ করে ফেলতে চান বিরাট ঘরনি।

কারণ, আগামী বছর জানুয়ারিতেই তাঁর কোল আলো করে আসতে চলেছে প্রথম সন্তান। সেই সময়টা বিরাটও চলে আসবেন তাঁর কাছে। বিরুষ্কা তখন সব কাজকর্ম ছেড়ে সন্তানের সঙ্গেই সময় কাটাতে চান বলে জানা গিয়েছে। কিন্তু অনুষ্কা জানিয়ে দিয়েছেন, সন্তানের জন্মের কিছু দিন পরই ফের কাজে ফিরবেন অভিনেত্রী।

২০১৮ সালে শেষবার শাহরুখ খানের বিপরীতে জিরো ছবিতে দেখা গিয়েছিল অনুষ্কাকে। তারপর বিভিন্ন ছবি, ওয়েব সিরিজ প্রযোজনা করলেও পর্দায় তাঁকে দেখা যায়নি। তার মধ্যেই এবছর সন্তানসম্ভবা হওয়ার সুখবর দিয়েছেন অনুরাগীদের। দুবাইয়ে আইপিএল টুর্নামেন্টেও স্বামী বিরাট কোহলিকে চিয়ার করতে দেখা গিয়েছে অনুষ্কাকে। বর্তমানে মুম্বইয়ে কিছু বিজ্ঞাপনী শুটিং করছেন তিনি। সম্পূর্ণ জৈব সুরক্ষা বলয়ের মধ্যে নিজের স্টাফদের সঙ্গে কাজ করছেন। সেটে সবরকম স্বাস্থ্যবিধি ও সুরক্ষা দেখেই তারপর কাজ করছেন তিনি।

অনুষ্কা জানিয়েছেন, “আমি একদম সুরক্ষা নিয়ে নিশ্চিত হয়েই শুটিং করছি। করোনা অতিমারীর সময় শুটিংয়ের একটা ঝুঁকি থাকেই। করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে আমি অবহিত। সবাইকে অনেক ধন্যবাদ, যে আমার সঙ্গে শুটিংয়ের জন্য প্রত্যেকে সবরকম সুরক্ষার ব্যাপারে খেয়াল রাখছেন। ভাইরাস যতক্ষণ আমাদের আশেপাশে রয়েছে ততক্ষণ নিউ নর্মালের রীতী অনুযায়ী চলতে হবে সবাইকে। এবং কড়া অনুশাসনের মধ্যে সব নিয়ম মেনে চলতে হবে।”

অনুষ্কা জানিয়েছেন, মা হওয়ার পর মাস পাঁচেকের বিশ্রাম। তারপরই আগামী বছর মে মাসে পুরোদমে শুটিংয়ে ফিরবেন তিনি। তবে মা হওয়ার পর সন্তানের প্রতি দায়িত্ব থেকে সরে আসবেন না বলে জানিয়েছেন অনুষ্কা। সংসার, সন্তান এবং পেশাদার জীবনের মধ্যে ব্যালান্স করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ অভিনেত্রীর কাছে।-ইন্ডিয়ান এক্সপ্রেস


ঢাকা, রবিবার, নভেম্বর ২৯, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৬৪৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন