সর্বশেষ
শুক্রবার ২১শে ফাল্গুন ১৪২৭ | ০৫ মার্চ ২০২১

নেইমারের জোড়া গোলে পিএসজির কাছে ম্যানচেস্টার হার

বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০

24.jpg
বিডিলাইভ ডেস্ক :

উয়েফা চ্যাম্পিয়নস লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ছয় মিনিটের মাথায় গোল আদায় করে নেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ফ্রান্সের দলটির হয়ে জোড়া গোল তুলেছেন নেইমার।

বুধবার রাতে ‘এইচ’ গ্রুপের ম্যাচে দুই ব্রাজিলিয়ানের গোলে ৩-১ ব্যবধানে জিতেছে পিএসজি। নেইমারের গোলে দলটি এগিয়ে যাওয়ার পর সমতা টানেন মার্কাস র‌্যাশফোর্ড। মার্কিনিয়োস এগিয়ে নেওয়ার পর শেষ দিকে ব্যবধান আরও বাড়ান লিগ ওয়ানের দলটির সবচেয়ে বড় তারকা নেইমার।

বুধবার ওল্ডট্রাফোর্ডে ছয় মিনিটের মাথায় গোল আদায় করে নেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার।

ঘরের মাঠে ম্যাচের ৩২তম মিনিটের মাথায় ম্যানচেস্টারকে সমতায় ফেরান ইংলিশ তারকা মার্কস রাশফোর্ড। যদিও দ্বিতীয়ার্ধে খেলার মোড় ঘুরে যায়। ৫৭ মিনিটে ও ম্যানচেস্টারের হয়ে খেলা পিএসজির সদ্য সাবেক ফরোয়ার্ড এডিনসন কাভানি শট নিলে তা গোল পোস্টে লেগে ফিরে আসে। ৬৯ মিনিটে অধিনায়ক মার্কুইনয়োস গোল তুলে ফ্রেঞ্চ চ্যাম্পিয়নদের এগিয়ে দেন। অন্যদিকে অতিরিক্ত সময়ে (৯০+১ মিনিট) নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোল করে জয় নিশ্চিত করেন নেইমার। 

এই জয়ে ‘এইচ’ গ্রুপে পাঁচ ম্যাচে তিন জয় ও দুই ড্রয়ে নয় পয়েন্ট তুলে শীর্ষে রয়েছে প্যারিস সেন্ট জার্মেই। সমান ম্যাচে সমান পয়েন্ট তুললেও গোল ব্যবধানে দ্বিতীয় স্থানে রয়েছে ইউনাইটেড।

গ্রুপের অন্য ম্যাচে সাত গোলের রোমাঞ্চকর লড়াইয়ে ইস্তানবুল বাসাকসেহিরকে ৪-৩ গোলে হারায় লাইপজিগ।

পাঁচ রাউন্ড শেষে ইউনাইটেড, পিএসজি ও লাইপজিগের পয়েন্ট সমান ৯ করে। শীর্ষে আছে ইংলিশ ক্লাবটি। পরের দুটি স্থানে যথাক্রমে পিএসজি ও লাইপজিগ। শেষ রাউন্ডে আগামী সপ্তাহে মুখোমুখি হবে পিএসজি-বাসাকসেহির ও ইউনাইটেড-লাইপজিগ।


ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৭৩৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন