সর্বশেষ
বৃহঃস্পতিবার ২০শে ফাল্গুন ১৪২৭ | ০৪ মার্চ ২০২১

সম্রাট শাহজাহান হলেন অক্ষয়

মঙ্গলবার, ডিসেম্বর ২২, ২০২০

20.jpg
বিডিলাইভ ডেস্ক :

অক্ষয় কুমার মোগল সম্রাট শাহজাহানের বেশে ধারা দিলেন । শাহী পোশাক গায়ে মুঘল সম্রাট শাহজাহান বেশে সেজেছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার! হাতে লাল গোলাপ ফুল নিয়ে তাজমলের সামনে নেচে বেড়াচ্ছেন তিনি। চড়েছেন রাজকীয় বাহনেও।

আতরঙ্গি রে-র শ্যুটিং শুরু করেছেন তিনি। এই সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে রয়েছেন সারা আলি খান এবং ধনুষ। অক্ষয় যখন আতরঙ্গি রে-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত, সেই সময় প্রকাশ্যে এল অভিনেতার শাহজাহানের লুক।

শুটিংয়ের সময়কার ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অক্ষয় নিজেই। এতে অক্ষয়কে শাহজাহান সেজে নাচতে দেখা যাচ্ছে। তিনি ক্যাপশনে লেখেন, ‘ওয়াহ তাজ’।

পরিচালক আনন্দ এল রাইয়ের সিনেমা আতরঙ্গি রে-এর শ্যুটিং শুরু হয় চলতি বছরের প্রথম দিকে। এই সিনেমায় অক্ষয়ের সহ-অভিনেত্রী প্রথম এই লুক প্রকাশ্যে আনেন। আতরঙ্গি রে-এর শ্যুটিং করতে করতেই মাদক মামলায় নাম জড়িয়ে পড়ে সারা আলি খান। যদিও মাদক মামলায় নাম জড়ানোর পরও চুপচাপ শ্যুটিং সেরে ফেলেন সারা। পাশাপাশি এই সিনেমায় অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে, তাঁর অভূতপূর্ব অনুভূতি হচ্ছে বলেও জানান সইফ-কন্যা।

চলতি বছরের মার্চে শুরু হওয়ার কথা থাকলেও করোনার কারণে সিনেমাটির শুটিং পিছিয়ে সম্প্রতি শুরু হয়। ‘অতরঙ্গি রে’ আগামী বছর ভালোবাসা দিবস উপলক্ষে ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে।


ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ২২, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৪৫৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন