সর্বশেষ
শুক্রবার ২১শে ফাল্গুন ১৪২৭ | ০৫ মার্চ ২০২১

বিয়ে করছেন ‘বিগ বস’ তারকা গওহর খান

বুধবার, ডিসেম্বর ২৩, ২০২০

23.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিগ বস’র ঘরে অত্যন্ত জনপ্রিয় প্রতিযোগিতা ছিলেন অভিনেত্রী ও মডেল গওহর খান। অভিনেতা কুশাল টেন্ডনের সঙ্গে তার সম্পর্ক ছিল বহুল আলোচিত। তবে সেই সম্পর্কে দাঁড়ি পড়েছিল অনেকদিন আগেই। বিয়ের পিঁড়িতে গওহর বসতে চলেছেন সংগীত পরিচালক ইসমাইল দরবারের ছেলের সঙ্গে।

গওহরের তুলনায় তার হবু বরের বয়সে ১২ বছরের ছোট। গওহরের বয়স ৩৭ আর জায়েদ দরবারের বয়স ২৫। তবে গওহর জানিয়েছেন, এই বয়সের পার্থক্য তাদের ভালবাসার ওপর কোনো প্রভাব ফেলবে না।

গায়ে হলুদের মতোই এই অনুষ্ঠানে হলুদ এবং গোলাপের কম্বিনেশনে পোশাক পরতে দেখা গেছে পাত্র পাত্রীকে। গওহর খান পরেছিলেন গোলাপি ও হলুদ এর মিশেলে একটি ভারী লেহেঙ্গা। সঙ্গে ছিল মানানসই টিকলি। অন্যদিকে জায়েদ পরেছিলেন হলুদ রঙের একটি কুত্তা ও পায়জামা। তাদের ছবিগুলি মুহূর্তে ভাইরাল হয়।

এর আগে একটি ডিজিটাল কার্ডের ভিডিও পোস্ট করেছিলেন গওহর খান। আগামী ২৫ অর্থাৎ বড়দিনে গাঁটছড়া বাঁধছেন গওহর ও জায়েদ। ছবি পোস্ট করে গৌহার জানিয়েছেন, জায়েদের সঙ্গে দেখা হওয়ার পর থেকেই তার জীবন অসাধারণ হয়ে উঠেছে।

তবে মহামারি পরিস্থিতির কথা মাথায় রেখে আপাতত ঘনিষ্ঠজনদের মধ্যে বিয়ে করবেন বলে জানিয়েছেন অভিনেত্রী। উপস্থিত থাকবে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা।


ঢাকা, বুধবার, ডিসেম্বর ২৩, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৫৪১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন