সর্বশেষ
শুক্রবার ২১শে ফাল্গুন ১৪২৭ | ০৫ মার্চ ২০২১

ইতিহাসের রেকর্ড সংখ্যক লাইক যে টুইটে

রবিবার, জানুয়ারী ৩, ২০২১

29.jpg
বিডিলাইভ ডেস্ক :

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারের বিগত বছরের সব রেকর্ড ভেঙে দিয়েছে এক টুইটের লাইক সংখ্যা। আগস্টের ২৯ তারিখ থেকে ১ সেপ্টেম্বর পর্যন্ত টুইটটিতে লাইক পড়ে ৭ দশমিক ৫ মিলিয়ন। সেই টুইট বার্তাটি ছিল জনপ্রিয় এক মার্কিন অভিনেতার। তিনি আর কেউ নন চ্যাডউইক বোসম্যান।

ব্লাক প্যান্থার খ্যাত এ অভিনেতা ৪ বছর ধরে নীরবে যুদ্ধ করছিলেন কোলন ক্যানসারের সঙ্গে। আগস্টের ২৯ তারিখে বোসম্যানের নিজ টুইটার অ্যাকাউন্ট থেকে মৃত্যুর খবরটি জানায় পরিবার।

সেই বার্তায় উল্লেখ করা হয়েছিল, ‘দুঃখের সঙ্গে জানাতে হচ্ছে, চ্যাডউইক আর নেই। ২০১৬ সালে তার স্টেজ-৩ কোলন ক্যানসার ধরা পড়ে এবং সেটি চলে যায় স্টেজ-৪ -এ। চার বছর ধরে তিনি ক্যানসারের সঙ্গে লড়াই করেছেন। সত্যিকারের যোদ্ধা এই পরিস্থিতির মধ্যেও বিভিন্ন চরিত্র উপহার দিয়েছেন তার গুণমুগ্ধ ভক্তদের জন্য। তার জীবনের অন্যতম প্রাপ্তি ব্ল্যাক প্যান্থার সিনেমায় কিং টিচ্যালা।’

প্রয়াত অভিনেতার অ্যাকাউন্ট থেকে দেওয়া সেই বার্তাটিই বছর শেষে টুইটারের ইতিহাসের সর্বোচ্চ লাইকের রেকর্ড ছাড়িয়ে যায়। অ্যাভেঞ্জার্স এন্ডগেমের মতো ব্লকবাস্টার সিনেমা অভিনেতার সর্বশেষ এই টুইটটি এ বছর স্বীকৃতি পেয়েছে বলে নিশ্চিত করেছে মাইক্রো ব্লগিং সাইট।

এর আগে সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা, কোরিয়ান পপ ব্যান্ড বিটিএস এবং মার্কিন সংগীতশিল্পী অরিয়ানা গ্রান্ডের টুইট রয়েছে সর্বোচ্চ লাইক পাওয়া পোস্টের তালিকায়।

কিংবদন্তি এই অভিনেতা ২৯ নভেম্বর ১৯৭৬ সালে মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে জন্মগ্রহণ করেন। কোলন ক্যান্সারের সঙ্গে ৪ বছর লড়াই শেষে মাত্র ৪৩ বছর বয়সে ২০২০ সালের ২৮ আগস্ট না ফেরার দেশে পাড়ি জমান।-অর্থসূচক

https://twitter.com/chadwickboseman/status/1299530165463199747/photo/2

 


ঢাকা, রবিবার, জানুয়ারী ৩, ২০২১ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৪১৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন