সর্বশেষ
বুধবার ৮ই বৈশাখ ১৪২৮ | ২১ এপ্রিল ২০২১

ধুম ৪’-এ চোরের ভূমিকায় দীপিকা

সোমবার, জানুয়ারী ৪, ২০২১

22.jpg
বিডিলাইভ ডেস্ক :

কিছুদিন পরই দীপিকা পাড়ুকোনের আগামী সিনেমা ‘৮৩’ মুক্তি পাবে। এরই মধ্যে শোনা যাচ্ছে, বলিউড ব্লকবাস্টারে জন আব্রাহাম, হৃতিক রোশন ও আমির খানের পর এবার ‘ধুম ৪’-এ এবার চোরের ভূমিকায় দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে।

রোববার (৩ জানুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। 

চোর-পুলিশ খেলায় সবসময়ে চোর পুরুষই কেন হবে! নারীও তো হতে পারে। বাস্তবে না হলেও এবার সিনেমার পর্দায় তেমনটিই দেখা যেতে পারে। সম্প্রতি নতুন বছরের ছুটি কাটাতে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে রাজস্থানের রণথম্ভোর জঙ্গল থেকে ঘুরে এলেন দীপিকা। এবার কাজ শুরুর পালা। ভারতীয় গণমাধ্যম বলছে, এই মুহূর্তে নির্মাতাদের সঙ্গে আলোচনার পর্যায়ে রয়েছে ব্যাপারটা। কেবল এটুকু জানা গেছে, ২০২১ সালের শেষের দিকে ফ্লোরে যাবে ‘ধুম ৪’-এর টিম।  

এর আগে অবশ্য ‘ধুম ৪’ নিয়ে অনেক রকম রটনা রটেছিল। শোনা যাচ্ছিল, এবারে চোর বা খলনায়কের ভূমিকায় দেখা যাবে শাহরুখ খান, রণবীর কাপুর বা রণবীর সিংকে। এই তালিকায় দীপিকা পাড়ুকোনের নাম ঢুকে পড়ায় নতুন জল্পনা চলছে।

২০১৩ সালের ২০ ডিসেম্বর মুক্তি পেয়েছিল ধুম ৩। ছবিটি লিখেছিলেন এবং পরিচালনা করেছিলেন বিজয় কৃষ্ণ আচার্য এবং প্রযোজনা করেছিলেন আদিত্য চোপড়া। ধুম সিরিজের তৃতীয় পর্বে আমির খানের বিপরীতে ক্যাটরিনা কাইফকে জুটি হিসেবে বেছে নেওয়া হয়েছিল। 

 

ঢাকা, সোমবার, জানুয়ারী ৪, ২০২১ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৭৮৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন