সর্বশেষ
বৃহঃস্পতিবার ২০শে ফাল্গুন ১৪২৭ | ০৪ মার্চ ২০২১

সরকার সকল সুবিধা মানুষের দোরগড়ায় পৌছে দিয়েছে : এমপি আজিজ

শনিবার, জানুয়ারী ১৬, ২০২১

MP.jpg
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ-৩ (তাড়াশ-রায়গঞ্জ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজ এমপি বলেছেন, এমন সময় ছিলো, প্রত্যন্ত অঞ্চলে যোগাযোগ ব্যবস্থা ভালো ছিলো না। তখন শেষ ছিলো না মানুষের দুর্ভোগের। কিন্তু আজ আর সেই দুর্ভোগ নেই। আওয়ামী লীগ সরকার রাস্তা-ঘাট সহ সকল ধরনের সুযোগ-সুবিধা মানুষের দোরগড়ায় পৌছে দিয়েছে। এই উন্নয়ন অগ্রযাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের সকল নেতাকর্মী সবসময় ঐক্যবদ্ধ। আগামীতে উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যহত থাকবে।

শুক্রবার তিনি তাড়াশের চরকুশাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ শীতার্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মোনায়েম হোসেন জেমসের ব্যক্তিগত তহবিল থেকে  ৪ শতাধিক শীতার্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

নির্বাচনের সকল প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়ন করা হবে জানিয়ে স্থানীয় এই সাংসদ বলেন, আমার নির্বাচনী এলাকায় কোথায় কী সমস্যা রয়েছে, সেগুলো আমি  জানি। এই সকল সমস্যা সমাধানের জন্য কাজ করে যাচ্ছি। আশা করি সব সমস্যার সমাধান হয়ে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হক,সভাপতি, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক শেখ জাফর আহমেদ রফিক, সগুনা ইউনিয়ন চেয়ারম্যান টি এম আব্দুলাহেল বাকি, সগুনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এফ কবির চৌধুরী, সহ সভাপতি- আব্দুল ওহাব, সাখাওয়াত মোল্লা, নবী সরদার, উপজেলা জাতীয় চার নেতা পরিষদের সাধারণ সম্পাদক সিরাজ সরকার, ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসেম খোকন প্রমুখ।


ঢাকা, শনিবার, জানুয়ারী ১৬, ২০২১ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৫৬৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন