সর্বশেষ
সোমবার ২৯শে চৈত্র ১৪২৭ | ১২ এপ্রিল ২০২১

ব্রাজিলে বিমান বিধ্বস্তে চার ফুটবলার নিহত

সোমবার, জানুয়ারী ২৫, ২০২১

21.jpg
বিডিলাইভ ডেস্ক :

ব্রাজিলে বিমান বিধ্বস্ত হয়ে লাস পালমাস ক্লাবের প্রেসিডেন্টসহ চার ফুটবলার নিহত হয়েছেন। মারা গেছেন ছোট্ট উড়োজাহাজটির পাইলটও। খবর ডেইলি মিররের।

সোমবার (২৫ জানুয়ারি) দেশটির লুজিমাঙ্গুয়েস নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এদিন রাতে ভিলা নোভা ক্লাবের বিপক্ষে তাদের খেলার কথা ছিল। দুর্ঘটনার পর পর ম্যাচটি স্থগিত করা হয়েছে।

নিহত ক্লাব প্রেসিডেন্টের নাম লুকাস মেইরা। আর যে চার ফুটবলার মারা গেছেন তারা হলেন- লুকাস প্রাসেদেস, গিলের্মে নো, রানুলে ও মার্কাস মলিনারি।

লাস পালমাস ব্রাজিলের চতুর্থ বিভাগের ক্লাব। দুর্ঘটনার পর ক্লাবের পক্ষ থেকে এক বার্তায় জানানো হয়েছে, ভিলা নোভার বিপক্ষে ম্যাচের জন্য বিমানে করে খেলতে যাচ্ছিলেন তারা। বিমানটি রানওয়ে থেকে উড্ডয়ন করার পর পরই ভূপাতিত হয়। 

এর আগে ২০১৬ সালে ব্রাজিলের শাপেকোয়েন্স নামক একটি ক্লাবের পুরো স্কোয়াডের সবাই বিমান দুর্ঘটনায় নিহত হয়েছিল। তারা কোপা সুদামারিকানার ফাইনাল খেলতে কলম্বিয়া যাচ্ছিল। যাওয়ার পথে মেদিলিন নামক স্থানে বিধ্বস্ত হয়েছিল।

সেই দুর্ঘটনা এখনো কাঁদায় ব্রাজিলের ফুটবলকে। যে ধাক্কার চতুর্থ বর্ষপূর্তি হয়েছে কয়েক দিন আগে। এর মধ্যে ফের বিমান দুর্ঘটনা শোকের কালো ছায়া নামিয়ে এনেছে ব্রাজিলের ফুটবলে।


ঢাকা, সোমবার, জানুয়ারী ২৫, ২০২১ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৭০০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন